রম্য কবিতা ২
- সালাম আলী আহসান - আমি আমিত্ব ২৭-০৪-২০২৪

সারাদিন কাজ করা পর
যখন বাড়ি ফিরি
২ ঘণ্টা বাস চড়ে
তখন ইচ্ছে হয়
কেউ এসে বলুক
আমি তোমায় ভালবাসি

কিংবা যখন সকালে যখন
বাসা থেকে বের হই
তার আগে আমার জন্য
কেউ নাস্তা বানিয়ে
সুন্দর করে কাপড় স্ত্রিরি
বলে "নাস্তা খেতে এস"

কিন্তু যখন বাসায় ফিরি
কেউ কিছু বলে না

যখন বাসা থেকে বের হই
তার আগে নিজের নাস্তা নিজেই বানাই
কোনরকম কাপড় পড়ে বের হই

নিঃসঙ্গ শুন্যতা
নিলপ্ত মন্নতা
বিলিন হয়ে যাচ্ছি
নিজের মধ্যে নিজে।
১৩-১১-১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।